October 7, 2024, 4:41 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

একসঙ্গে দুই চমক নিয়ে নায়লা নাঈম

একসঙ্গে দুই চমক নিয়ে নায়লা নাঈম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। এরইমধ্যে বেশ কিছু সিনেমার আইটেম গানে কাজ করে প্রশংসিত হয়েছেন। বর্তমানে প্রায় ডজনখানেক আইটেম গানের প্রস্তাব রয়েছে তার কাছে। তবে এর সবকটিতে কাজ করবেন না তিনি। মন পছন্দ হলে ও ব্যাটে বলে মিললেই কেবল বেছে কয়েকটিতে কাজ করবেন। এদিকে আইটেম গানের পাশাপাশি মিউজিক ভিডিওতেও বেশ কদর রয়েছে নায়লার।

প্রীতম আহমেদের ‘ভোট ফোর ঠোঁট’, ‘কার জন্য’, প্রীতম হাসানের ‘ভাইরাল ভাই’ প্রভৃতি গানের ভিডিওতে কাজ করে আলোচনায় আসেন তিনি। এবার একসঙ্গে নতুন দুই চমক নিয়ে দর্শকদের সামনে আসছেন নায়লা। সম্প্রতি দুটি মিউজিক ভিডিওর কাজ করেছেন নায়লা। এর মধ্যে একটি গানের নাম হলো ‘সোনা বন্দে’। এ গানটির শিল্পী হলেন লুবনা লিমি। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। সম্প্রতি নারায়ণগঞ্জের পানাম সিটিতে এ গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন নায়লা নাঈম। খুব শিগগিরই এ গানটির ভিডিও প্রকাশ হবে বলে জানা গেছে। এদিকে লাইভ টেকনোলজির ব্যানারে নতুন আরো একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন নায়লা নাঈম। গানটির নাম ‘হলুদ ঘুড়ি’। গানের শিল্পী হলেন রনি চৌধুরী। এ ভিডিওটি নির্মাণ করেছেন অনন্য মামুন টিম এর জামরুল রাজু। গানটিতে বেশ ভিন্নধর্মী সাজে-পোশাকে আবিষ্কার করা যাবে নায়লা নাঈমকে। গানটিতে নায়লার পোশাকের ডিজাইনেও চমক থাকবে। এরইমধ্যে একটি ছবিও নায়লা প্রকাশ করেছেন নিজের ফেসবুক ওয়ালে। এদিকে এ দুটি নতুন গানের মিউজিক ভিডিও প্রসঙ্গে নায়লা নাঈম বেশ আশাবাদী। তিনি বলেন, ‘সোনা বন্দে’ এবং ‘হলুদ ঘুড়ি’ দুটি গান দুই রকমের। দুটি গানের ভিডিওতেই ভিন্ন আমেজ ও আবহ লক্ষ্য করা যাবে। গান দুটির ভিডিওর আয়োজনও বেশ ভালো ও বড় ছিল। ভিন্নধর্মী নায়লাকে এ গানগুলোয় আবিষ্কার করা যাবে। সবমিলিয়ে আমি বেশ আশাবাদী এ গান দুটি নিয়ে। আশা করছি, শ্রোতা-দর্শকদেরও ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর